কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘ভেড়িয়া’। এটি আগামী আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। সেই ছবির প্রচারেই ব্যস্ত এ অভিনেত্রী। এই ব্যস্ত সময়ের মধ্যেও জবাব দিতে হচ্ছে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবির ভিএফএক্স-বিতর্কের।

পরিচালক ওম রাউত যেমন বলেছেন, আমিও তা-ই বলব। ‘আদিপুরুষ’ নিয়ে আমরা সবাই গর্বিত। এই কাজ ইতিহাসের অংশ হয়ে থাকবে। সঠিকভাবে এর মূল্যায়ন হোক, এটাই চাইব।

কৃতি শ্যানন

যে সিনেমাতে সীত চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিতর্ক এবং জনরোষের মুখে পড়ে বাদ যেতে চলেছে রাবণের দাড়িও। ‘ভেড়িয়া’র প্রচারে ব্যস্ত কৃতি শ্যানন মুখ খুললেন তার পরবর্তী ছবি ‘আদিপুরুষ’ নিয়ে।

সাইফ আলি খানের ‘রাবণ-লুক’ যে ছবির মুক্তি পিছিয়ে দিয়েছে, সে ছবিরই সীতা চরিত্রে কৃতি। তিনি বলেন, ‘পরিচালক ওম রাউত যেমন বলেছেন, আমিও তা-ই বলব। ‘আদিপুরুষ’ নিয়ে আমরা সবাই গর্বিত। এই কাজ ইতিহাসের অংশ হয়ে থাকবে। সঠিকভাবে এর মূল্যায়ন হোক, এটাই চাইব।’

‘আদিপুরুষ’-এ রামচন্দ্রের ভূমিকায় প্রভাস। কৃতি শ্যানন সীতা। আর রাবণ সইফ আলি খান, যার লুক নিয়েই সমালোচনার ঝড়। হিন্দু ব্রাহ্মণ এমন দেখতে কেন? চোখে নীল আইশ্যাডো, মাথায় খোঁচা খোঁচা চুল, গায়ে নীল বর্ম, এ কি রামায়ণের সঙ্গে মেলে?